1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত পিরোজপুরে জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৯০ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) নিজস্ব  প্রতিনিধিঃ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত পিরোজপুরে জেলা আওয়ামীলীগের দোয়া মাহফিল২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে পিরোজপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  রোববার (২১ আগষ্ট) সকালে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয় মিলনায়তনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ প্রমুখ। এছাড়া ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, তাঁতি-লীগের পিরোজপুর সদর উপজেলার আহবায়ক মোঃ শহিদুল ইসলাম সবুজ।। আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি ইরতিজা আহমেদ রাজু এবং জিএস সাব্বির আহমেদ সহ ছাত্রলীগের নেতা কর্মী।।

এ সময় বক্তারা বলেন, ২০০৪ সালের ২১শে আগস্ট বাংলাদেশকে নেতৃত্ব শূন্য করতে বর্বর গ্রেনেড হামলা করেছিল তৎকালীন সরকারের খুনিচক্র। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এ দেশে আইনের শাসনের যে নজির স্থাপিত হয়েছে, বাংলাদেশের মানুষ তা যুগে যুগে স্মরণ করবে। আজও হামলার বিচার শেষ হয়নি, বর্বর গ্রেনেড হামলা ও হত্যাকান্ডের পর্দার আড়ালের কুশীলবদের মুখোশ উন্মোচন করে দ্রুত বিচারিক কার্যক্রম শেষ করে আসামিদের রায় কার্যকর করতে হবে।

পরে ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহত বেগম আইভি রহমানসহ নিহত ২৪ জন নেতাকর্মীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন শেখবাড়ী জামে মসজিদের ইমাম মাওলানা জাহিদুর রহমান শেখ, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন

আরো দেখুন......